মহান বিজয় দিবস কুচকাওয়াজ-২০২১ এর লোগো (LOGO) উন্মোচন

আকাশছোঁয়া ডেস্ক : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদ্যাপন উপলক্ষ্যে ১ ডিসেম্বর বুধবার আর্মি মাল্টিপারপাস কমপ্লেক্স, ঢাকা সেনানিবাসে মহান বিজয় দিবস কুচকাওয়াজ-২০২১ এর লোগো (LOGO) উন্মোচন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে জাতীয় সংসদের মাননীয় স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয় দিবস কুচকাওয়াজ-২০২১ এর লোগো (LOGO) উন্মোচন করেন। খবর আন্তবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর)

বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক আয়োজিত এই অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি, নৌবাহিনী প্রধান অ্যাডমিরাল মোহাম্মদ শাহীন ইকবাল, এনবিপি, এনইউপি, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, ভারপ্রাপ্ত বিমান বাহিনী প্রধান এয়ার ভাইস মার্শাল এম শফিকুল আলম, বিবিপি, ওএসপি, বিএসপি, এনডিসি, এফএডব্লিউসি, পিএসসি। এছাড়াও আসন্ন বিজয় দিবস প্যারেডে অংশগ্রহণকারী এবং ঢাকা এরিয়ার ঊধ্বর্তন সামরিক কর্মকর্তাবৃন্দ এ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, আগামী ১৬ ডিসেম্বর ২০২১ তারিখে মহান বিজয় দিবস কুচকাওয়াজ-২০২১ যথাযোগ্য মর্যাদা ও উদ্দীপনার সাথে জাতীয় প্যারেড স্কয়ারে উদ্যাপন হতে যাচ্ছে। এ বছর প্রথম বারের মত ০৬টি বন্ধুপ্রতিম দেশের সামরিক কন্টিনজেন্ট বিজয় দিবস কুচকাওয়াজ-২০২১ এ যোগদান করবে। জাঁকজমকপূর্ণ এই কুচকাওয়াজ আয়োজনের মাধ্যমে দেশবাসীর মধ্যে নতুন উদ্দীপনা ও প্রেরণা জাগ্রত হবে এবং বিশ্ব দরবারে বাংলাদেশের ভাবমূর্তি সমুজ্জল হবে বলে আশা করা যায়।

 

শেয়ার করুন :