লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনালের ৫০০ মানুষদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচী

নিজস্ব প্রতিবেদক: লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল বিশ্বের সর্ববৃহৎ আন্তর্জাতিক সেবা সংগঠন। বিশ্বব্যাপী ২১০ টি দেশে মানবতার সেবা করে যাচ্ছে। বাংলাদেশ লায়ন District ৩১৫ বি২ এর অন্তর্গত লায়ন্স ক্লাব অব ঢাকা গ্রীন আর্থ এবং ঢাকা গ্রীন আর্ত-মানবতার সেবায় কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় প্রবিত্র রমজান ও ঈদ উপলক্ষে করোনায় ক্ষতিগ্রস্ত অসহায় গরীব, মধ্যবিত্ত ও কর্মহীন মানুষদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণের কর্মসূচি গ্রহণ করেছে।

 

৭ই মে ২o২১, টঙ্গী বাড়ি মুন্সিগঞ্জ এবং নিমতলা সিরাজদিখান মুন্সিগঞ্জে অসহায় ৫০০ মানুষদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয় । খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন সম্মানিত গভর্নর লায়ন হাফিজ আল আসাদ, সদ্য প্রাক্তন জেলা গভর্নর লায়ন মোঃ মোবারক হোসেন, জেলা গভর্নর ইলেক্ট এ টি এম নজরুল ইসলাম, প্রথম জেলা গভর্নর ইলেক্ট এ বি এম আনোয়ারুল বাসেত, দ্বিতীয় জেলা গভর্নর ইলেক্ট আহাম্মেদ উজ্জামান, ক্যাবিনেট ট্রেজারার আশরাফ হোসেন খান, ক্যাবিনেট সেক্রেটারি ২০২১ -২০২২ বোরহানউদ্দিন , ক্যাবিনেট ট্রেজারার ২০২১-২০২২ শাহেদ আহমেদ,জেলার সিনিয়র রিজিয়ন চেয়ারপারসন শাহাদাত হোসেন, জাফর ইকবাল, এ কে এম নেয়ামতুল্লাহ বাবু, শেফালী আকন্দ, রমজান সার্ভিস কমিটির চেয়ারম্যান নুরুন্নবী কামাল।

লায়ন্স ক্লাব অব ঢাকা গ্রীন এর প্রেসিডেন্ট সেলিম উল্লাহ মিয়া এছাড়া লায়ন্স ক্লাব অব ঢাকা গ্রিনের ক্লাব সদস্যদের উপস্থিতিতে পুরো প্রোগ্রামটি সুষ্ঠুভাবে সম্পাদিত হয় ।

ক্লাব লিডার এবং বর্তমান ক্যাবিনেট ট্রেজারার শাহেদ আহমেদ বলেন – করোনা মোকাবেলায় প্রতিটি পরিবার হিমশিম খেয়ে যাচ্ছে প্রতিনিয়ত, লায়ন্স ক্লাব সবসময় পুরো রমজান মাসে রমজান সেবা কার্যক্রম করে থাকে, তবে এবার সবার উদ্যোগ একেবারেই ভিন্ন ছিল -যেমন পরিবারগুলো যেন কর্মহীনতার ফলে না খেয়ে দিন রাত অতিবাহিত করতে না হয় । পুরো মাস ব্যাপী এই পাঁচশত পরিবারগুলো মানুষ দু’বেলা দু’মুঠো খেয়ে যেন বেঁচে থাকতে পারেন । এটা আমরা আমাদের দায়িত্বের জায়গা থেকেই পুরো কাজটি সুন্দরভাবে সম্পন্ন করার চেষ্টা করেছি। আসুন আমরা প্রত্যেকে প্রত্যেকের পাশে এসে দাঁড়াই , আমরা হয়ে উঠি একে অন্যের শক্তি ।

শেয়ার করুন :