করোনার চিকিৎসা ঘরে ঘরে পৌঁছে দেবার আশা ব্যক্ত জাফরুল্লাহ চৌধুরী’র

আকাশছোঁয়া ডেস্ক : করোনার চিকিৎসা ঘরে ঘরে পৌঁছে দেবার আশা ব্যক্ত করেছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী।

২২ এপ্রিল বৃহস্পতিবার কেন্দ্রীয় শহীদ মিনারে আয়োজিত “লকডাউনে মানুষের হাহাকার বন্ধে ঘরে ঘরে খাদ্য পৌঁছাও” শীর্ষক নাগরিক প্রতিকী অবস্থান কর্মসূচিতে তিনি এই আশাবাদ ব্যক্ত করেন।

এসময় তিনি প্রত্যেক পরিবারের একজন ব্যক্তিকে করোনার প্রাথমিক চিকিৎসা বিষয়ক প্রশিক্ষণের জন্য উদ্যোগ নেওয়া হচ্ছে বলে জানান। সোয়া দুই কোটি দরিদ্র পরিবারের জন্য ১০ কোটি টাকা বরাদ্দ দেওয়াকে হাস্যকর ও অবিবেচনাপ্রসূত উল্লেখ করে তিনি সত্যিকার অর্থেই দরিদ্রের ঘরে ঘরে খাদ্য পৌছে দিয়ে প্রধানমন্ত্রীকে লকডাউন সফল করার আহবান জানান।

কর্মসূচিতে বিশিষ্ট নাগরিকদের মধ্যে বক্তব্য রাখেন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণফোরামের ড. রেজা কিবরিয়া, ভাসানী অনুসারী পরিষদের মহাসচিব শেখ রফিকুল ইসলাম বাবলু, মুক্তিযোদ্ধা নঈম জাহাঙ্গীর, ইশতিয়াক আজিজ উলফত ও সাদেক খান, গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অধ্যাপিকা দিলারা চৌধুরী ও রেহনোমা আহমেদ, আলোকচিত্রী শহিদুল আলম, নাগরিক ঐক্যের সমন্বয়ক শহীদুল্লাহ কায়সার, ভাসানী অনুসারী পরিষদের সদস্য জাহাঙ্গীর আলম মিন্টু, ব্যারিস্টার সাদিয়া আরমান, নারীর জন্য সুশাসনের নির্বাহী পরিচালক রুবি আমাতুল্লাহ, রাস্ট্রচিন্তার সদস্য দিদারুল ভূইয়া প্রমুখ।

 

শেয়ার করুন :