ভারতে জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার প্রত্যুষার মরদেহ উদ্ধার

নিউজ ডেস্ক: ভারতের জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার প্রত্যুষা গারিমেল্লার মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার তেলেঙ্গনার হায়দরাবাদে নিজ অ্যাপার্টমেন্টের বাথরুম থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। প্রাথমিক তদন্ত শেষে পুলিশ বলছে, তাদের ধারণা আত্মহত্যা করেছেন তরুণ এই ফ্যাশন ডিজাইনার।

এনডিটিভির খবরে বলা হয়েছে, ময়নাতদন্তের জন্য প্রত্যুষার মরদেহ পাঠানো হয়েছে ওসমানিয়া হাসপাতালে। এ ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা করে তদন্ত শুরু করেছে পুলিশ। জানা গেছে, ডিপ্রেশনে ভুগছিলেন প্রত্যুষা।

হায়দরাবাদ পুলিশ জানিয়েছে, বাথরুমে তাকে অচেতন অবস্থায় পাওয়া যায়। হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার বাড়িতে কার্বন মনোক্সাইডের সিলিন্ডার মিলেছে। প্রাথমিক তদন্তে তিনি ওই গ্যাস ব্যবহার করে আত্মহত্যা করে থাকতে পারেন বলে ধারণা পুলিশের। তবে ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

যুক্তরাষ্ট্র থেকে ফ্যাশন ডিজাইনিং নিয়ে পড়াশোনা করেছেন প্রত্যুষা। এরপর হায়দরাবাদে ফিরে নিজের কেরিয়ার শুরু করেন। ২০১৩ সালে নিজের নামের ফ্যাশন লেবেল শুরু করেছিলেন প্রত্যুষা। শুধু দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি নয়, বলিউডের বহু তারকার সঙ্গেও কাজ করেছেন তিনি।

শেয়ার করুন :