যুবক গুলিবিদ্ধ ‘কেজিএফ: চ্যাপ্টার টু’ দেখতে গিয়ে

নিউজ ডেস্ক: গত ১৪ এপ্রিল মুক্তি পেয়েছে বহুল প্রতীক্ষিত সিনেমা ‘কেজিএফ: চ্যাপ্টার টু’। সিনেমাটি দেখতে গিয়ে মর্মান্তিক পরিণতির শিকার হয়েছেন কর্ণাটকের বসন্ত কুমার নামে এক যুবক। সিনেমা হলে তর্কে জড়িয়ে গুলিবিদ্ধ হয়েছেন তিনি।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, ঘটনার দিন কর্ণাটকের রাজশ্রী সিনেমা হলে ‘কেজিএফ: চ্যাপ্টার টু’ দেখতে গিয়েছিলেন ২৭ বছর বয়সী ওই যুবক। সেখানে সামনের আসনে পা রাখাকে কেন্দ্র করে অপর এক ব্যক্তির সঙ্গে তর্কে জড়ান তিনি। সামান্য এই ঘটনাকে কেন্দ্র করেই শুরু হয় তুমুল ঝগড়া। তারপরই সিনেমা হল ছেড়ে বেরিয়ে যায় আক্রমণকারী। কিন্তু কিছুক্ষণ পরই যে সেটি মর্মান্তিক রূপ নেবে তা ঘুণাক্ষরেও কেউ টের পায়নি।

সিনেমা হল ছাড়ার কিছুক্ষণ পরই পুনরায় সেখানে ফিরে আসে আক্রমণকারী। আচমকাই পিস্তল বের করে বসন্তের দিকে তাক করে গুলি চালায় সে। বেশ কয়েক রাউন্ড গুলি চালিয়ে মুহূর্তেই সেখান থেকে পালিয়ে যায় আক্রমণকারী। এদিকে এ ঘটনার সঙ্গে সঙ্গেই যুবককে কাছের একটি হাসপাতালে ভর্তি করা হয়। আপাতত তিনি বিপদমুক্ত। স্থানীয় পুলিশ আক্রমণকারীর সন্ধান চালাচ্ছে। পাশাপাশি পুরো ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

‘কেজিএফ: চ্যাপ্টার ২’ সিনেমাটি পরিচালনা করেছেন প্রশান্ত নীল। এতে ইয়াশ ছাড়াও বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করছেন- সঞ্জয় দত্ত, শ্রীনিধি শেঠি, অচ্যুত কুমার, নাসের, অনন্ত নাগ, রাভিনা ট্যান্ডন প্রমুখ।

এর আগে, ২০১৮ সালে মুক্তি পায় প্রথম কিস্তি ‘কেজিএফ: চ্যাপ্টার ওয়ান’। সে সময় ভারতীয় এই সিনেমাটি দর্শকদের হৃদয় ছুঁয়ে নেয়। তাইতো সিনেমার দ্বিতীয় কিস্তির অপেক্ষায় ছিলেন সিনেমাপ্রেমীরা।

সূত্র: এবিপি লাইভ

শেয়ার করুন :