স্বাধীনতার মর্যাদা রক্ষায় সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান মুসলিম লীগের

আকাশছোঁয়া ডেস্ক : উপমহাদেশে দীর্ঘ ধারাবাহিক রাজনীতির ক্রমবিবর্তনের ফসল আজকের স্বাধীন বাংলাদেশ। ক্ষমতা দখলের লড়াই থেকে সৃষ্ট সংকীর্ণ দলীয় মানসিকতা আর বিভেদের রাজনীতি মহান স্বাধীনতা ও সার্বভৌমত্বকে প্রতিনিয়ত দুর্বল করে দিচ্ছে।

আধিপত্যবাদের হিংস্র ছোবল থেকে স্বাধীনতার মর্যাদা সমুন্নত রাখতে দলমত নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়েছে বাংলাদেশ মুসলিম লীগ নেতৃবৃন্দ।

২৬শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে ২৫ মার্চ শুক্রবার  বাদ জুমা বাংলাদেশ মুসলিম লীগ আয়োজিত দলীয় কেন্দ্রীয় কার্যালয়ে নির্বাহী সভাপতি আব্দুল আজিজ হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় নেতৃবৃন্দ উপরোক্ত মন্তব্য করেন।ৎ

আরও বক্তব্য রাখেন দলীয় মহাসচিব কাজী আবুল খায়ের, স্থায়ী কমিটির সদস্য আতিকুল ইসলাম ও আনোয়ার হোসেন আবুড়ী, সহ-সভাপতি নজরুল ইসলাম, অতি: মহাসচিব আকবর হোসেন পাঠান, কেন্দ্রীয় নেতা এ্যাড. আফতাব হোসেন মোল্লা, ডা: হাজেরা বেগম, খান আসাদ, মাহবুবুর রহমান, আব্দুল খালেক, সাইফুল ইসলাম, ছাত্রনেতা নূর আলম প্রমুখ। আলোচনা শেষে মহান স্বাধীনতা সংগ্রামে সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

শেয়ার করুন :