ড. ওয়াজেদ মিয়া’র জন্মবার্ষিকী উদযাপনে কর্মসূচি

আকাশছোঁয়া ডেস্ক : আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন পরমাণু বিজ্ঞানী এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বামী প্রয়াত ড. এম এ ওয়াজেদ মিয়া (সুধা মিয়া)’র ৮০তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে ড. ওয়াজেদ স্মৃতি সংসদ (ডিডব্লিউএসএস) আগামী ১৬ ফেব্রুয়ারি দিনব্যাপী কর্মসূচি গ্রহণ করেছে। খবর বাসসের

গতকাল রাতে রংপুরে ডিডব্লিউএসএস-এর অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত সংগঠনটির কার্যকারি কমিটির এক সভায় এসব কর্মসূচী চূড়ান্ত করা হয়। আজ এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সভায় সভাপতিত্ব করেন ড. ওয়াজেদ স্মৃতি সংসদের সভাপতি এবং বিশিষ্ট্য শিক্ষাবিদ অধ্যাপক ডা: হামিদুল হক খন্দকার।
সংগঠনের সাধারণ সম্পাদক ও সিনিয়র সাংবাদিক সাইফুল ইসলাম জাহাঙ্গীরের পরিচালনায় সভায় আলোচনায় অংশগ্রহণ করেন সংগঠনের কার্যনির্বাহী কমিটির সদস্য এলাহী ফারুক, এ্যাডভোকেট ফিরোজ কবীর চৌধুরী গুঞ্জন, মোঃ হাসান আলী, এ্যাডভোকেট সাজ্জাদ-উর-জামান সানজু, তহমিনা শিরিন নিপা, আলী জহুর মন্টু, সফিকুল ইসলাম, বেলাল হোসেন প্রমুখ।

গৃহীত কর্মসূচীর মধ্যে রয়েছে ১৬ ফেব্রুয়ারি সকাল ৯টায় পীরগঞ্জ উপজেলার ফতেপুরে প্রয়াত ড. এম, এ, ওয়াজেদ সুধা মিয়া‘র কবর জিয়ারত, পুষ্পমাল্য অর্পণ ও বিশেষ মুনাজাত।

বাদ আসর নগরীর কেরামতিয়া জামে মসজিদ ও কোর্ট জামে মসজিদসহ বিভিন্ন মসজিদে মিলাদ ও মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হবে।

সন্ধ্যা সাড়ে ৭ টায় রংপুর প্রেসক্লাব ভবনে অস্থায়ী কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

আলোচনা সভায় সভাপতিত্ব করবেন ড. ওয়াজেদ স্মৃতি সংসদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডাঃ হামিদুল হক খন্দকার বীর মুক্তিযোদ্ধা।

অনুষ্ঠানে স্মৃতি সংসদের সকল সদস্যকে যথা সময় উপস্থিত থাকার জন্য প্রেস বিজ্ঞপ্তিতে অনুরোধ জানানো হয়েছে।

শেয়ার করুন :