কোনো কিছুই ভালো লাগে না বিএনপির

আকাশছোঁয়া ডেস্ক : পানি সম্পদ উপ-মন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, সরকার দক্ষিণাঞ্চলে পায়রা গভীর সমুদ্রবন্দর নির্মাণ করেছে। ঢাকায় মেট্রোরেল চালু হচ্ছে। এই মেট্রোরেল প্রতিষ্ঠার মধ্য দিয়ে ঢাকা তিলোত্তমা নগরীতে পরিণত হবে। এই পরিস্থিতি বিএনপির ভালো লাগে না।

১ ফেব্রুয়ারি মঙ্গলবার রাজধানীর ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র নসরুল হামিদ মিলনায়তনে মোঃ কামরুল আহসান তালুকদার রচিত গবেষণাধর্মী দুটি বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে উপ-মন্ত্রী এসব কথা বলেন। বই দুটি হলো মাঠ ‘প্রশাসনের বিবর্তন প্রেক্ষাপট: বাংলাদেশ’ ও ‘পানি সম্পদ ব্যবস্থাপনা প্রেক্ষিত : বাংলাদেশ’। খবর এবং ছবি তথ্য অধিদফতর থেকে সরবরাহকৃত

এনামুল হক শামীম বলেন, বিএনপি করোনায় দেশের জনগণের পাশে ছিল না। তাদের কোনো দলীয় কার্যক্রম নেই। তাদের একটাই কাজ দেশকে কীভাবে আন্তর্জাতিক পর্যায়ে ছোট করে ক্ষমতায় যাওয়া যায়। সে চিন্তায়ই বিভোর। দেশের আইনশৃঙ্খলা ও জঙ্গিবাদ দমনে যখন দেশের অপরাধ দমনে বদ্ধপরিকর।  তখনই বিএনপি বিদেশে এজেন্ট নিয়োগ করে দেশবিরোধী ষড়যন্ত্রে ব্যস্ত। তাদের মূলত বাংলাদেশকেই ভালো লাগে না, তারা অন্তরে ‘পেয়ারে পাকিস্তান’।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব ও অফিসার্স ক্লাব ঢাকার সাধারণ সম্পাদক  মেজবাহ উদ্দীন। এসময় ঢাকা রিপোর্টাস ইউনিটির অন্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন :