লালমনিরহাটে কৃষিভিত্তিক শিল্প কলকারখানা গড়ে তোলার প্রচেষ্টা চলছে

আকাশছোঁয়া ডেস্ক : বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, বর্তমান সরকার দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছে, মানুষের কষ্ট লাঘবের জন্য কাজ করছে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উদ্যোগের কারণে এ অঞ্চল থেকে মঙ্গা বিদায় নিয়েছে। একের পর এক উন্নয়নমূলক কাজ বাস্তবায়ন করা হচ্ছে। রাস্তাঘাটের ব্যাপক উন্নয়ন হচ্ছে। লালমনিরহাটে কৃষিভিত্তিক শিল্প কলকারখানা গড়ে তোলার প্রচেষ্টা চলছে। যাতে করে এ অঞ্চলের মানুষের কর্মসংস্থান হয়, মানুষের আর্থিক অবস্থার উন্নতি হয় এবং মানুষের জীবনযাত্রার মানোন্নয়ন হয়। লালমনিরহাটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এভিয়েশন অ্যান্ড অ্যারোস্পেস বিশ্ববিদ্যালয় গড়ে তোলার কাজ চলছে। লালমনিরহাটও আজ উন্নয়ন থেকে বাইরে নয়।

মন্ত্রী ২৯ জানুয়ারি শনিবার লালমনিরহাটের শেখ সফিউদ্দিন কমার্স কলেজ প্রাঙ্গণে ঢাকার ৫টি রোটারি ক্লাবের সহযোগিতায় রোটারি ক্লাব অভ্‌ লালমনিরহাট আয়োজিত শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। খবর এবং ছবি তথ্য অধিদফতর থেকে সরবরাহকৃত

মন্ত্রী আরো বলেন, দেশে করোনার প্রকোপ বাড়ছে। সবাইকে স্বাস্থ্য সচেতন হয়ে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। সকলের প্রচেষ্টা ও আন্তরিক ইচ্ছা ছাড়া এ মহামারি থেকে রক্ষা পাওয়া সম্ভব নয়।

রোটারি ক্লাব লালমনিরহাটের প্রেসিডেন্ট অধ্যক্ষ এন্তাজুর রহমানের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন লালমনিরহাটের জেলা প্রশাসক আবু জাফর, লালমনিরহাট জেলা পরিষদের চেয়ারম্যান এড.  মতিয়ার রহমান, পৌর মেয়র রেজাউল করিম স্বপন, লালমনিরহাট চেম্বারের সভাপতি এস এ হামিদ বাবু এবং জেলার অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম।

পরে মন্ত্রী কলেজ প্রাঙ্গণে বৃক্ষ রোপণ করেন এবং মাস্ক বিতরণ ও বিনামূল্যে মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন।

শেয়ার করুন :