“আস্থা লাইফ এর পরিচালনা পর্ষদ সভা- ১/২০২২” অনুষ্ঠিত

আকাশছোঁয়া ডেস্ক : ঢাকা সেনানিবাসে আর্মি হেডকোয়ার্টার এর সম্মেলন কক্ষে আজ বৃহস্পতিবার ২৭ জানুয়ারি আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড এর “পরিচালনা পর্ষদ সভা – ১/২০২২” অনুষ্ঠিত হয়। এটি ছিল আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানীর পরিচালনা পর্ষদের ১১ তম সভা। সভাটি বাংলাদেশ সেনাবাহিনী প্রধান ও আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড এর পরিচালনা পর্ষদ এর চেয়ারমান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি এর সভাপতিত্বে আস্থা লাইফের পরিচালনা পর্ষদের পরিচালকবৃন্দের অংশগ্রহণ, ঊর্ধ্বতন কর্মকর্তাদের বিভিন্ন এজেন্ডা উপস্থাপন ও চেয়ারম্যান কর্তৃক সিদ্ধান্ত গ্রহণ ও প্রদানের মাধ্যমে পরিচালিত হয়। খবর আন্তবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর)

উক্ত সভায় বাংলাদেশ সেনাবাহিনীর এডজুটেন্ট জেনারেল ও আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড এর পরিচালনা পর্ষদ এর ভাইস চেয়ারমান মেজর জেনারেল সাকিল আহমেদ, এসপিপি, এনএসডব্লিউসি, এএফডব্লিউসি, পিএসসি সহ অন্যান্য পরিচালকবৃন্দ এবং আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও মুখ্য নির্বাহী কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল কাজী শামসুল ইসলাম, এসজিপি, এনডিসি, পিএসসি (অবঃ) সহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য আর্মি ওয়েলফেয়ার ট্রাষ্ট এর প্রতিষ্ঠান আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড ২০২০ সালের সেপ্টেম্বর মাসে তাদের ব্যবসায়িক কার্যক্রম আরম্ভ করে। কোভিড- ১৯ মহামারী পরিস্থিতিতেও আস্থা লাইফের ব্যবসায়িক অগ্রগতি ও অর্জনে সেনাবাহিনী প্রধান সন্তোষ প্রকাশ করেন এবং কোম্পানীর পরিচালনা পর্ষদ ও কর্মকর্তা-কর্মচারীদেরকে ধন্যবাদ জ্ঞাপনপূর্বক সভার সমাপ্তি ঘোষনা করেন।

 

শেয়ার করুন :