মা হতে যাচ্ছেন পরীমণি

নিউজ ডেস্ক: পরীমণি মা হতে যাচ্ছেন। পরী মণির সন্তানের বাবা শরিফুল রাজ। বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম।

সেলিম বলেন, ‘পরীমণি মা হতে যাচ্ছে এটা সত্য। কবে কখন তারা বিয়ে করেছে সেটা আমরা জানি না। আমাদেরকে জানানো হয় নাই। তিন চার দিন আগে আমি জানতে পেরেছি তারা বিয়ে করেছে ও পরী মণি মা হতে যাচ্ছে। তাদের জন্য শুভ কামনা রইল।’

পরীমণি জানান, কিছুদিন আগে আমি টের পেয়েছি আমি মা হতে যাচ্ছি। আজ দুপুরে ডাক্তারের কাছে গেলে ডাক্তার নিশ্চিত করেন। সেই সঙ্গে ডাক্তার আমাকে এখন সাবধানে চলতে বলেছেন। আপাতত কাজ করছি না। নিজের সন্তানকে ভালোভাবে পৃথিবীতে আনতে চাই। একটা সুস্থ সুন্দর বাচ্চা যেন পাই সেই প্রত্যাশা করছি।’

এদিকে পরীমণির সঙ্গে একটি ছবি শেয়ার করে শরিফুল রাজ পরীমণিকে অভিনন্দন জানিয়েছেন। রাজ লিখেছেন, ‘অভিনন্দন রাজ, ধন্যবাদ পরী।’

এদিকে পরীমনি জানান, গিয়াসউদ্দীন সেলিমের ছবি ‘গুণীন’–এর সেটে তাঁরা প্রেমে পড়েন। তিন দিন আগে পরিচালককে মিষ্টি খাইয়ে বিয়ের খবর জানিয়েছেন পরীমনি। জানা গেছে, দেড় বছর কাজ করবেন না পরী।

২০১৫ সালে শাহ আলম মণ্ডল পরিচালিত ‘ভালোবাসা সীমাহীন’ সিনেমা দিয়ে চলচ্চিত্রে পা রাখেন পরীমণি। এই সিনেমায় পরীর নায়ক ছিলেন জায়েদ খান। কোনো সিনেমা মুক্তির আগেই ‘রানা প্লাজা’ সিনেমায় কাজ করে আলোচনায় এসেছিলেন পরীমণি। এরপর আরও ভালোবাসবো তোমায়, অন্তর্জ্বালা, স্বপ্নজালসহ একাধিক দর্শক নন্দিত সিনেমায় অভিনয় করেন পরীমণি।

গত বছরের আগস্ট মাসে নাসির ইউ মাহমুদ এর সঙ্গে ঝামেলায় জড়িয়ে আলোচনায় আসেন পরী। এরপর মাদক মামলায় জড়িয়ে জেলও খাটেন তিনি। মামলাটি এখনও বিচারধীন রয়েছে।

অপরদিকে শরিফুল রাজ মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করেন। রেদওয়ান রনী পরিচালিত ‘আইসক্রিম’ সিনেমায় অভিনয়ের ভেতর দিয়ে চলচ্চিত্রে পা রাখেন তিনি। সর্বশেষ গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনীন’ সিনেমায় পরীমণির বিপরীতে কাজ করছেন।

শেয়ার করুন :