দৃষ্টি প্রতিবন্ধী পরিবারের জন্য পুনাক সভানেত্রীর মানবিক উদ্যোগ

আকাশছোঁয়া ডেস্ক : বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) সভানেত্রী জীশান মীর্জা’র উদ্যোগে ৩০ ডিসেম্বর বৃহস্পতিবার বগুড়ার সোনাতলা থানার ছোট বালুয়া গ্রামের ৮ টি দৃষ্টি প্রতিবন্ধী পরিবারের ১৯ জন দৃষ্টি প্রতিবন্ধী ও ২ জন শারীরিক প্রতিবন্ধীর নিকট নিত্যপণ্য, বস্ত্রসামগ্রী ও নগদ অর্থ হস্তান্তর করা হয়। এ মানবিক উদ্যোগে পুনাক সভানেত্রী জীশান মীর্জা ঢাকা থেকে বালুয়া গ্রামে ভার্চুয়ালি সংযুক্ত হন।

পুনাক সভানেত্রী জীশান মীর্জা তার বক্তব্যে বলেন, করোনাকালীন সময়ে সম্মুখ যোদ্ধা হিসেবে পুলিশ সদস্যগণ দিবারাত্রি মানবিক কাজে নিজেদেরকে আত্মনিয়োগ করেছেন। পুলিশ পরিবারের সংগঠন হিসেবে পুনাক সর্বদাই সেবামূলক ও মানবিক কাজে সাধ্যমত চেষ্টা চালিয়ে যাচ্ছে। পুলিশ ও পুনাক অবিচ্ছেদ্য দুটি সত্তা। পুনাক সভানেত্রী এসময় গণমাধ্যমকর্মীদের বাংলাদেশ পুলিশ ও পুনাকের মানবিক কার্যক্রমে উৎসাহ প্রদানের জন্য ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে ভার্চুয়ালি সংযুক্ত ছিলেন পুনাক রাজশাহী বিভাগীয় সভানেত্রী নূরজাহান আক্তার হীরা, বগুড়া পুনাকের সভানেত্রী ও এআইজি ক্রাইম ওয়েস্ট, পুলিশ হেডকোয়ার্টার্স সুনন্দা রায়। সোনাতলা থানার ছোট বালুয়া গ্রামে দৃষ্টি প্রতিবন্ধীদের সাথে উপস্থিত ছিলেন সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম, পুলিশ সুপার, বগুড়াসহ জেলা পুলিশের কর্মকর্তাবৃন্দ, বগুড়া জেলা পুনাকের নেতৃবৃন্দ, স্থানীয় জনপ্রতিনিধি, সামাজিক নেতৃবৃন্দ, গণমাধ্যম কর্মী ও এলাকাবাসী।

দৃষ্টি প্রতিবন্ধীদের প্রতিনিধি মোশাররফ পুনাক সভানেত্রীর এই মানবিক কার্যক্রমের জন্য গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং তাদের দৃষ্টি প্রতিবন্ধকতা চিকিৎসার ক্ষেত্রে সম্ভাব্য পদক্ষেপ গ্রহণের জন্য অনুরোধ জানান। পুনাক সভানেত্রী তাদের সম্ভাব্য চিকিৎসা গ্রহণ ও পুনর্বাসনের ক্ষেত্রে সহায়তা প্রদানের অঙ্গীকার ব্যক্ত করেন।

 

শেয়ার করুন :