জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২০ সালের ডিগ্রি ১ম বর্ষের পরীক্ষা ৩০ ডিসেম্বর থেকে শুরু

আকাশছোঁয়া ডেস্ক : জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০২০ সালের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স ১ম বর্ষ পরীক্ষা এবং ২০১৮ সালের ডিগ্রি পাশ ও সার্টিফিকেট কোর্স পুরাতন সিলেবাস (বিশেষ) এর পরীক্ষা সারাদেশে একযোগে বৃহস্পতিবার ৩০ ডিসেম্বর থেকে শুরু হবে।  জাতীয় বিশ্ববিদ্যালয়ের সংবাদ বিজ্ঞপ্তি থেকে এমনটি জানা গেছে।

সাপ্তাহিক ও সরকারি ছুটি ব্যতিরেকে প্রতিদিন বেলা ১টা ৩০ মিনিট থেকে এ পরীক্ষা শুরু হবে। ২০২০ সালের ডিগ্রি ১ম বর্ষের পরীক্ষা ২৯/০১/২০২২ তারিখ শেষ হবে। আর ২০১৮ সালের ডিগ্রি পাশ ও সার্টিফিকেট কোর্স পুরাতন সিলেবাস (বিশেষ) পরীক্ষা ঢাকা মহানগরের হাবিবুল্লাহ বাহার কলেজ, শান্তিনগর, ঢাকা কেন্দ্রে অনুষ্ঠিত হবে। সকাল ৯টায় এই পরীক্ষা শুরু হবে। এ পরীক্ষা শেষ হবে ৭/০২/২০২২ তারিখ।

পরীক্ষার যাবতীয় প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের গাজীপুর ক্যাম্পাসে পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য কন্ট্রোল রুম খোলা হয়েছে। জরুরি প্রয়োজনে ০২-৯২৯১০১৭/০২-৯২৯১০৩৮ নম্বরে যোগাযোগের জন্য সংশ্লিষ্ট সকলকে অনুরোধ করা হয়েছে। পরীক্ষা সংক্রান্ত সকল তথ্য ও নির্দেশনা জাতীয় বিশ^বিদ্যালয়ের ওয়েবসাইট www.nu.ac.bd এবং www.nu.ac.bd/degree -এ পাওয়া যাবে।

 

শেয়ার করুন :