অলিম্পিক এসোসিয়েশন এর কার্যনির্বাহী কমিটির পরিচিতিমূলক সভায় যোগ দিয়েছেন সেনাবাহিনী প্রধান

বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন এর নবনির্বাচিত সভাপতি হিসেবে

কার্যনির্বাহী কমিটির পরিচিতিমূলক সভায় যোগ দিয়েছেন সেনাবাহিনী প্রধান

আকাশছোঁয়া ডেস্ক : বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন (বিওএ) এর নবনির্বাচিত সভাপতি হিসেবে সোমবার ২৭ ডিসেম্বর কার্যনির্বাহী কমিটির পরিচিতিমূলক সভায় যোগ দেন সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি। বিওএ ভবনে এই সভা অনুষ্ঠিত হয়। খবর আন্তবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর)

সভাপতি হিসেবে দায়িত্ব গ্রহণের পর আজ‌ই প্রথম বিওএ কার্যালয় পরিদর্শন করলেন তিনি। সেখানে পৌঁছালে তাকে অভ্যর্থনা জানান বিওএ এর মহাসচিব সৈয়দ শাহেদ রেজা। সভায় নবনির্বাচিত সভাপতিকে স্বাগত জানান বিওএ এর কার্যনির্বাহী কমিটির সদস্যগণ।পরিচিতি পর্বের পর তিনি উপস্থিত সকলের সাথে কুশল বিনিময় এবং এসোসিয়েশনের কার্যক্রম সম্পর্কে প্রাথমিক আলোচনা করেন। দেশের ক্রীড়াক্ষেত্র সম্প্রসারণ ও উন্নয়নে বিওএ আরও গতিশীল ভূমিকা পালন করবে বলে তিনি আশা প্রকাশ করেন। সেই সাথে মাননীয় প্রধানমন্ত্রীর দিক নির্দেশনা মোতাবেক দেশের ক্রীড়াঙ্গনকে আরও এক ধাপ এগিয়ে নিয়ে যাওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি। সভা শেষে তিনি সাংবাদিকদের সাথে কুশলাদি বিনিময় করেন।

উল্লেখ্য, বিওএ এর ১৬তম সভাপতি হিসেবে গত ২৪ ডিসেম্বর ২০২১ তারিখ দায়িত্বভার গ্রহণ করেন জেনারেল শফিউদ্দিন। তিনি একজন অত্যন্ত ক্রীড়ানুরাগী ব্যক্তি। কিশোর বয়সে তিনি খুলনা জেলা প্রথম ডিভিশন ফুটবল এবং ক্রিকেট লিগে খেলোয়াড় হিসেবে অংশ নিয়েছেন। তিনি সেনাবাহিনীর ফুটবল দলেরও একজন খেলোয়াড় ছিলেন।

 

শেয়ার করুন :