আস্থা লাইফ ইন্স্যুরেন্স এবং ‘ট্রাস্ট আজিয়াটা পে’(ট্যাপ) এর মধ্যে গ্রুপ বীমার চুক্তি স্বাক্ষর

আকাশছোঁয়া ডেস্ক : আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড’ এবং ট্রাস্ট আজিয়াটা পে (ট্যাপ)-এর মধ্যে একটি গ্রুপ বীমার চুক্তি সোমবার ২৭ ডিসেম্বর ঢাকার মহাখালীস্থ আস্থা লাইফ ইন্স্যুরেন্স এর হেড অফিসে স্বাক্ষরিত হয়। খবর আন্তবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর)

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আর্মি ওয়েলফেয়ার ট্রাস্ট এর ব্যবস্থাপনা পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আবুল মনসুর মোঃ আশরাফ খান, এনডিসি, পিএসসি। প্রধান অতিথির উপস্থিতিতে চুক্তি স্বাক্ষর করেন ‘ট্রাস্ট আজিয়াটা পে’ এর সিইও (ভারপ্রাপ্ত) দেওয়ান নাজমুল হাসান এবং ‘আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড’ এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ব্রিগেডিয়ার জেনারেল কাজী শামসুল ইসলাম, এসজিপি,এনডিসি, পিএসসি (অবঃ)।

অনুষ্ঠানে উভয়পক্ষের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। এই চুক্তির ফলে ‘ট্রাস্ট আজিয়াটা পে’-এ কর্মরত সকল কর্মকর্তা/কর্মচারী স্বপরিবারে আস্থা লাইফের গ্রুপ বীমার আওতায় জীবন ও স্বাস্থ্য ঝুঁকির বিপরীতে নানাবিধ বীমা কভারেজ পাবেন।

এছাড়াও আস্থা লাইফ ইন্স্যুরেন্স এর সম্মানিত গ্রাহকগন ট্যাপ অ্যাপ ব্যবহার করে তাদের ইন্স্যুরেন্স প্রিমিয়াম পরিশোধ করতে পারবেন। উল্লেখ্য, আর্মি ওয়েলফেয়ার ট্রাস্টের প্রতিষ্ঠিত আস্থা লাইফ ইনস্যুরেন্স বাংলাদেশে নতুন ধারার বীমা সেবার অঙ্গীকার নিয়ে কাজ করে যাচ্ছে।

শেয়ার করুন :