দেশের প্রতিটি আন্দোলনে ছাত্র-যুবকরা অগ্রণী ভূমিকা পালন করেছে

আকাশছোঁয়া ডেস্ক : অধ্যাপক মোজাফফর আহমদ এর কন্যা, বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-(ন্যাপ- মোজাফফর) এর দায়িত্ব প্রাপ্ত কার্যকরী সভাপতি, আইভি আহমেদ বলেছেন, বাংলাদেশ ছাত্র সমিতি ও বাংলাদেশ যুবসমিতির প্রতিষ্ঠার এই মহান দিনে সকলের জন্য শুভেচ্ছা ও শুভকামনা সেই সাথে বড় দিনের শুভেচ্ছা রইল খৃষ্টান ধর্মালম্বী ভাই বোনদের জন্য।

আইভি আহমেদ বলেন, দেশের প্রতিটি আন্দোলনে ছাত্র-যুবকরা অগ্রণী ভূমিকা পালন করেছে। ছাত্র তরুণদের জানতে হবে সুষ্ঠু রাজনীতি কি ? আমাদের নেতা ছাত্র জীবন থেকে শুরু করে সারা জীবন ত্যাগ, নির্লোভ, আদর্শে অবিচল থাকা সততার প্রতীক মহান নেতা অধ্যাপক মোজাফফর আহমদ। তিনি আরও বলেন দেশ ও জাতি আজ ছাত্র ও যুব সমাজের দিকে তাকিয়ে আছে। আমরা এখন সংখ্যায় কম হলেও এমন দিন আসবে যে দিন আপনাদের আলোয় আলোকিত হবে ছাত্র ও যুব সমাজ। আমাদের মহান নেতার ধর্ম কর্ম গণতন্ত্রের নিশ্চয়তা সহ সমাজতন্ত্রের বানী আমরা এগিয়ে যাব এই হোক প্রতিষ্ঠা বার্ষিকীর অঙ্গিকার।

২৫ ডিসেম্বর বিকেলে ৪টায় সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে বাংলাদেশ ছাত্র সমিতি ও বাংলাদেশ যুব সমিতির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে যৌথ আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে জননেত্রী এ কথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাবেক ছাত্র নেতা,যুব সমিতির সাধারণ সম্পাদক খায়রুল আলম সোহেল। পরিচালনা করেন ছাত্র সমিতির সাবেক সভাপতি মোস্তাক হোসেন।

সভার শুরুতে ছাত্র ও যুব সমিতির প্রতিষ্ঠাতা মহান নেতা অধ্যাপক মোজাফফর আহমদ এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।পরে ছাত্র ও যুব নেতৃবৃন্দ প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন।

আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন ন্যাপের সভাপতি মণ্ডলীর সদস্য এ্যাডঃ আবদুর রহমান, কাজী সিদ্দিকুর রহমান, ছাত্র সমিতির সাবেক সভাপতি, ন্যাপের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ইসমাইল হোসেন, সাবেক ছাত্র নেতা, ন্যাপের সাংগঠনিক সম্পাদক শফিক আহমেদ খান। বক্তব্য রাখেন সাবেক ছাত্র নেতা এনামুল হক, শাহানাজ ইসলাম,যুব নেতা ইসমাইল হোসেন টিটো,ফরিদ আহমেদ, মোহাম্মদ হানিফ, শেখ সাদী প্রমুখ নেতৃবৃন্দ।

শেয়ার করুন :