পুরোনো বন্ধুকে পেয়ে নিজেকে আর ধরে রাখতে পারেননি উইন্সলেট

নিউজ ডেস্ক: তিন বছর পর দেখা। পুরোনো বন্ধুকে পেয়ে নিজেকে আর ধরে রাখতে পারেননি হলিউড অভিনেত্রী কেট উইন্সলেট। পুরোনো বন্ধু আর কেউ নন। ‘টাইটানিক’-এর সহশিল্পী লিওনার্দো ডিক্যাপ্রিও।

সেই ১৯৯৭ সালের কথা। ব্লকবাস্টার সিনেমা ‘টাইটানিক’–এর রোমান্টিক জুটি হিসেবে ভক্তদের মনে ঝড় তুলেছিলেন এই জুটি। তার পর থেকে ভক্তদের মনে রোমান্টিক জুটি হিসেবে থাকলেও আদতে তাঁরা ভীষণ ভালো বন্ধু। ব্রিটিশ গণমাধ্যম ‘দ্য গার্ডিয়ান’কে কেট বলেছেন, দীর্ঘদিন পর পুরোনো বন্ধুকে পেয়ে কান্না দমিয়ে রাখতে পারেননি এই অভিনেত্রী। সম্প্রতি লস অ্যাঞ্জেলেসে লিওনার্দো ডিক্যাপ্রিওর সঙ্গে কেট উইন্সলেটের দেখা হয়।

করোনা যেমন মানুষের প্রাণ কেড়ে নিয়েছে, তেমনি নষ্ট করেছে মানুষের সম্পর্কও। দীর্ঘদিন চলাফেরায় বিধিনিষেধ থাকায় দেখা হয়নি প্রিয়জনদের সঙ্গে। কেট উইন্সলেটের বেলায় ঘটেছে তা–ই। ব্রিটিশ এই অভিনেত্রীর তাই প্রিয় বন্ধুর সঙ্গে দেখা হতে সময় লাগল তিন বছর।

‘আমার জীবনের অর্ধেক সময় ধরে তাঁকে চিনি। এটা এমন নয় যে আমি নিউইয়র্কে আছি অথবা সে লন্ডনে। আর আমাদের কোনো রাতের খাবার কিংবা কফির আসরে দেখা হয়ে গেল। আমরা নিজেদের দেশ থেকে বেরোতে পারছিলাম না। কোভিডের কারণে আমরা একে অপরকে খুব মিস করেছি।’ বলেন কেট উইন্সলেট। তিনি আরও বলেন, লিওনার্দো ডিক্যাপ্রিও তাঁর বন্ধু। খুবই কাছের বন্ধু।

শেয়ার করুন :