ইউজিসি অফিসার্স এ্যাসোসিয়েশনের সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত

আকাশছোঁয়া ডেস্ক : বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (ইউজিসি) অফিসার্স এ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটির ৯ম সাধারণ নির্বাচনে পাবলিক বিশ্ববিদ্যালয় ম্যানেজমেন্ট বিভাগের পরিচালক (অতিরিক্ত দায়িত্ব) মোহাম্মদ জামিনুর রহমান সভাপতি এবং একই বিভাগের সিনিয়র সহকারী পরিচালক মোঃ গোলাম দস্তগীর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। ২৩ ডিসেম্বর  ইউজিসি অডিটোরিয়ামে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি মোহাম্মদ জিয়াউর রহমান ও মোঃ মোস্তাফিজার রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ আলী খান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রবিউল ইসলাম, সাংগঠনিক ও প্রচার সম্পাদক মামুন পাটওয়ারী, কোষাধ্যক্ষ মো. মোরশেদ আহম্মদ এবং সদস্য- মোয়াজ্জেম হোসেন সরকার, মোঃ নুর ইসলাম চৌধুরী ও মোঃ আবদুল্লাহ আল মামুন।

১১ সদস্যবিশিষ্ট এ কার্যনির্বাহী কমিটি আগামী দুই বছরের জন্য দায়িত্ব পালন করবে। সকাল ১০:০০টা থেকে বেলা ১:০০টা পর্যন্ত অনুষ্ঠিত এ নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের উপ-পরিচালক শিবানন্দ শীল এবং নির্বাচন কমিশনার ছিলেন পাবলিক বিশ্ববিদ্যালয় ম্যানেজমেন্ট বিভাগের উপ-পরিচালক মোঃ আমিরুল ইসলাম শেখ ও বেসরকারি বিশ্ববিদ্যালয় বিভাগের সিনিয়র সহকারী পরিচালক মোঃ শরিফুল ইসলাম।

 

শেয়ার করুন :