গণফোরাম নব নির্বাচিত কমিটি কেন্দ্রীয় শহীদ মিনারে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছে

আকাশছোঁয়া ডেস্ক : গণফোরামের নব নির্বাচিত কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোস্তফা মোহসীন মন্টু ও সাধারণ সম্পাদক সিনিয়র এডভোকেট সুব্রত চৌধুরীর নেতৃত্বে ১১ ডিসেম্বর শনিবার গণফোরামের কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন।

এসময় গণফোরামের সভাপতি মোস্তফা মোহসীন মন্টু বলেন, আমাদের সকল প্রেরণার মূল উৎস বায়ান্নের ভাষা আন্দোলন। পৃথিবী কখনোই এমন ঘটনা দেখেনি যে ভাষার জন্য কোন জাতি প্রান দিতে পারে। আমাদের মহান মুক্তিযুদ্ধ সহ সকল বড় জাতীয় অর্জনের মূল ভিত্তি বায়ান্নের ভাষা আন্দোলন। আমরা গভীর শ্রদ্ধা ও ভালোবাসায় স্মরণ করছি জাতির শ্রেষ্ঠ বীর সন্তানদের।

সাধারণ সম্পাদক সুব্রত চৌধুরী বলেন, আমার ভাইয়ের রক্তে রাঙানো ২১শে ফেব্রুয়ারী আমি কি তা ভুলিতে পারি…… এটা আমাদের প্রানের গান আমাদের হৃদয়ের চেতনা। শহীদদের সেই আত্মত্যাগ স্মরণ করে তাদের স্বপ্নের বাংলাদেশ গড়াই আমাদের লক্ষ্য।

উপস্থিত ছিলেন, গণফোরামের নির্বাহী সভাপতি এডভোকেট এ.কে.এম জগলুল হায়দার আফ্রিক, এডভোকেট মহসিন রশিদ, এডভোকেট মহিউদ্দিন আব্দুল কাদের, বীর মুক্তিযোদ্ধা খান সিদ্দিকুর রহমান, আতাউর রহমান, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক আইয়ুব খান ফারুক, যুগ্ম-সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ হেলাল উদ্দিন, লতিফুল বারী হামিম, সাংগঠনিক সম্পাদক রওশন ইয়াজদানী (ঢাকা বিভাগ), এডভোকেট তরিকুর রউফ (চট্টগ্রাম বিভাগ), আলীনূর খান বাবুল (খুলনা বিভাগ), মামুনূর রশিদ মামুন (রাজশাহী বিভাগ), মীর্জা হাসান (রংপুর বিভাগ), এডভোকেট রায়হান উদ্দিন (ময়মনসিংহ বিভাগ), দফতর সম্পাদক মো: আব্দুল হান্নান মাষ্টার, তথ্য ও গণমাধ্যম সম্পাদক মুহাম্মদ উল্লাহ মধু, ত্রান ও সমাজ কল্যান সম্পাদক মো: নাসির হোসেন, শিক্ষা সম্পাদক অধ্যাপক বরুন ভট্টাচার্য্য, আইন ও মানবাধিকার সম্পাদক এডভোকেট বিশ^জীৎ গাঙ্গুলী, যুব ও ক্রীড়া সম্পাদক তাজুল ইসলাম, শ্রম সম্পাদক এডভোকেট মোশারফ হোসেন তালুকদার, কৃষি সম্পাদক আবদুল আউয়াল, মহিলা সম্পাদক নিলুফার ইয়াসমিন শাপলা, জলবায়ু ও পরিবেশ সম্পাদক রনজিৎ শিকদার, গবেষনা-পরিকল্পনা ও প্রশিক্ষন সম্পাদক আজিজুর রহমান ভূঁইয়া মজনু ও ছাত্র সম্পাদক এডভোকেট মোঃ সানজিদ রহামন শুভ, কেন্দ্রীয় কমিটির সদস্য রিয়াদ হোসেন, কামাল উদ্দিন সুমন প্রমুখ।

 

শেয়ার করুন :