মুজিববর্ষ আন্তঃবাহিনী কাবাডি প্রতিযোগিতা-২০২১ এ নৌবাহিনী চ্যাম্পিয়ন

আকাশছোঁয়া ডেস্ক : ‘মুজিব বর্ষ’ উদযাপনের অংশ হিসেবে বাংলাদেশ বিমান বাহিনীর সার্বিক তত্ত¡াবধানে আয়োজিত আন্তঃবাহিনী কাবাডি প্রতিযোগিতা-২০২১ এর সমাপনী ও পুরস্কার বিতরণী ২ ডিসেম্বর বৃহস্পতিবার বিমান বাহিনী ঘাঁটি বীরশ্রেষ্ঠ মতিউর রহমান, যশোর এ অনুষ্ঠিত হয়েছে। খবর আন্তবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর)

চুড়ান্ত খেলায় বাংলাদেশ নৌবাহিনী দল ৩৫-২৪ পয়েন্টের ব্যবধানে বাংলাদেশ বিমান বাহিনী দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। প্রতিযোগিতায় বাংলাদেশ নৌবাহিনী দলের এল টপ এম তুহিন তরফদার অনবদ্য ক্রীড়া নৈপুণ্য প্রদর্শনের জন্য শ্রেষ্ঠ কাবাডি খেলোয়াড় হওয়ার গৌরব অর্জন করে।

সমাপনী দিনে সহকারী বিমান বাহিনী প্রধান (পরিকল্পনা) এয়ার ভাইস মার্শাল এ এইচ এম ফজলুল হক, বিবিপি, বিএসপি, এনডিইউ, এএফডবিøউসি, পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চুড়ান্ত খেলা উপভোগ এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

অনুষ্ঠানে তিন বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তা এবং অন্যান্য পদবীর সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। পাঁচদিন ব্যাপী অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ নৌবাহিনী ও বাংলাদেশ বিমান বাহিনী দল অংশগ্রহণ করে।

 

শেয়ার করুন :