আজমেরী হক বাঁধনসহ ডেন্টাল চিকিৎসকদের মিলনমেলা

নিউজ ডেস্ক: “রেহানা মরিয়ম নুর” চলচিত্রের মাধ্যমে অভিনেত্রী আজমেরী হক বাঁধন দেশের গন্ডী পেরিয়ে দেশের বাইরেও অভূতপূর্ব জনপ্রিয়তা পেয়েছে।

 

অভিনেত্রী হলেও তিনি একজন ডেন্টাল চিকিৎসক। ডা: বাঁধনের আকাশচুম্বী সাফল্যে তাকে নতুন করে উৎসাহ দিতে দেশের শির্ষস্হানীয় ডেন্টাল চিকিৎসদের নিয়ে গতকাল এসকেএস সিনেপ্লেক্সে সিনেমাটি দেখার আয়োজন করে অন্যতম ডেন্টাল সংগঠক ডা: মো: আসাফুজ্জোহা রাজ। বাংলাদেশ ফেডারেশন অফ ডেন্টাল সাইন্স এর সদস্য সচিব ও পাইওনিয়ার ডেন্টাল কলেজ এলামনাই এসোসিয়েশনের সভাপতি ডা: রাজ এর তত্বাবধানে ইতিমধ্যে দেশে অনেক বড় আকারে একাধিক সফল আন্তর্জাতিক ও জাতীয় ডেন্টাল সেমিনার আয়োজনের পাশাপাশী চিকিৎসকদের সুস্হ্য বিনোদনে প্রশংসনীয় কর্মসৃচি গ্রহণ করেছে। সাধারণ জণগনকে মুখের স্বাস্হ্য রক্ষায় উদ্বুদ্ধ করতে বিভিন্ন জাতীয় গণমাধ্যমে তার নিয়মিত উপস্হিতি অসামন্তরাল।

ডা: বাঁধন সহ ঢাকা ডেন্টাল কলেজের অধ্যক্ষ অধ্যাপক হুমায়ুন কবীর বুলবুল, পেডোডন্টিকস্ এর হেড অধ্যাপক জেবুন নেছা, বাংলাদেশ ডেন্টাল কলেজের অধ্যক্ষ অধ্যাপক লাবুদা সুলতানা, ডা: মরিয়ম জুই ও শামস্ জামান বাবু, নাছিমা খান, বারডেম ডেন্টাল ইউনিটের ডা: শাহানা দস্তগীর ও ডা: মুবাস্সিরুল হক, সাফেনা ওমেন্স ডেন্টাল কলেজের ডা: শামীম সুলতানা রুমা ও ডা: ইশরাত জেরিন, , মার্কস ডেন্টালের ডা: মামুনুর রশিদ, ডা: রওশন আক্তার, ডা: লুবনা শারমিন, ডা: মুসতারী জাহান, ডা: সাহিদা ইউসুফ, ডা: হাসিবা চৌধুরী হিমি, ডা: নিতিশ চন্দ্র, ডা: সাইফুল ইসলাম, ডা: সাজেদুল আসিফ, ডা; আব্দুল কাদের ডা: ওয়াহেদুজ্জামান, ডা: সাইফুল্লাহ্ সারোয়ার, ডা. অবন্তী, ডা: উর্মী প্রমুখ সহ শতাধিক ডেন্টাল চিকিৎসক ।

অভিনেত্রী বাঁধন বলেন প্রফেশনের অতি প্রিয় মুখ ও আমাদের বড় ভাই ডা: রাজ অতি অল্প সময়ে যে এতো বড় আয়োজন করেছে তার জন্য আমি কৃতজ্ঞ, এ আয়োজন কে আমি কখনই ভুলবেনা। সম্প্রতি তিনি তাহসানের সঙ্গে একটি নতুন চলচিত্রে চুক্তিবদ্ধ সহ অনেক ক্ষেত্রে নিজের বলিষ্ঠ অভিনয়ের স্বাক্ষ্য দিচ্ছে।

শেয়ার করুন :