দেশের শান্তি নষ্ট করা ষড়যন্ত্রকারীদের দ্রুত আইনের আওতায় আনার দাবি গণফোরাম’র

আকাশছোঁয়া ডেস্ক : বাঙালি জাতি শান্তিপ্রিয় জাতি দীর্ঘকাল যাবৎ আমরা সকল ধর্মের মানুষ একসঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্কের সাথে বসবাস করে আসছি। আমরা গভীর উদ্বেগের সাথে লক্ষ্য করছি দীর্ঘদিন যাবৎ বিভিন্ন সময়ে দেশের বিভিন্ন স্থানে কিছু অসাধু, ধর্মান্ধ চক্র বিভিন্ন কায়দায় সাম্প্রদায়িক উত্তেজনা সৃষ্টি করার চেষ্টা করে আসছে।

গণফোরাম এর অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য, সাবেক সাংসদ সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক জননেতা বীরমুক্তিযোদ্ধা মোস্তফা মোহসীন মন্টু, নির্বাহী সভাপতি সাবেক মন্ত্রী ও অন্যতম সংবিধান প্রণেতা অধ্যাপক ড. আবু সাইয়িদ ও গণফোরামের মুখপাত্র সিনিয়র আইনজীবী এডভোকেট সুব্রত চৌধুরী এক যৌথ  বিবৃতিতে ১৪ অক্টোবর বৃহস্পতিবার বলেন এমনই কিছু অসাধু, ধর্মান্ধ চক্র গতকাল কুমিল্লায় পবিত্র কোরআন অবমাননার ঘটনা সাজিয়ে দেশে অশান্তি সৃষ্টির ষড়যন্ত্র করেছে।

এই ষড়যন্ত্রকারীরা কখনোই বাংলাদেশের শান্তি ও সম্প্রীতি চায়নি। তাদের কাজই হচ্ছে দেশে অশান্তি সৃষ্টি করে দেশের ভাবমূর্তি নষ্ট করা। তাই সকল সচেতন নাগরিকদের প্রতি আহ্বান থাকবে যে এসব ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে দাঁড়ান।

তারা আরো বলেন আইনশৃঙ্খলা বাহিনী বারবার তাদের ব্যর্থতার পরিচয় দিচ্ছে। সংশ্লিষ্ট মহল এগুলোকে বিচ্ছিন্ন ঘটনা বলে উড়িয়ে দিচ্ছেন। সুষ্ঠু তদন্ত করে মূল ঘটনা কখনই উদঘাটন করতে পারেনি। আমরা সরকারের কাছে জোর দাবি জানাচ্ছি দ্রুত তদন্তের মাধ্যমে সঠিক ঘটনা উদ্ঘাটন করে প্রকৃত দোষী ব্যক্তিদের আইনের আওতায় আনা হোক।

শেয়ার করুন :