আগামী জাতীয় সংসদ নির্বাচন পর্যবেক্ষণ করতে আগ্রহী নেপালের বিদায়ী রাষ্ট্রদূত

আকাশছোঁয়া ডেস্ক : দক্ষিণ এশিয়ার বৃহত্তম মানবাধিকার সংগঠন সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের কেন্দ্রীয় কার্যালয়ে সম্প্রতি সংগঠনের মহাসচিব মাওলানা মোহাম্মদ আবেদ আলী ও কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে বিদায়ী সাক্ষাত করতে আসেন ঢাকাস্থ নেপালের রাষ্ট্রদূত ডা: বংশীধর মিশ্র।

এ সময় রাষ্ট্রদূত বলেন, বাংলাদেশে কূটনৈতিক হিসেবে কর্মরত অবস্থায় এ দেশের মানুষের আন্তরিকতা ও ভালোবাসা স্মরণীয় হয়ে থাকবে।  বিশেষ করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কূটনৈতিক সম্পর্কের অগ্রগতি ও সম্প্রদায়িক সম্প্রীতির ভূয়সী প্রশংসা করেন।

তিনি আরো বলেন বাংলাদেশের আগামী জাতীয় সংসদ নির্বাচনে পর্যবেক্ষক হিসেবে আমন্ত্রণ পেলে বিদেশী পর্যবেক্ষক হিসেবে অংশগ্রহণ করব এবং নেপালের আগামী জাতীয় নির্বাচনে বাংলাদেশ হতে সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের পর্যবেক্ষকের আমন্ত্রণ জানানো হবে।

এ সময় উপস্থিতি ছিলেন সংগঠনের কেন্দ্রীয় উপদেষ্টা সাবেক মন্ত্রী নাজিম উদ্দিন আল আজাদ, ডা: মাসুদ হাশমী, কেন্দ্রীয় সহ-সভাপতি মিজানুর রহমান মজুমদার, কেন্দ্রীয় পরিচালক ড. মুহম্মদ মাসুম চৌধুরী, ঢাকা মহানগর আহ্বায়ক মুহিবুল হোসাইন, সদস্য সচিব মোশারেফ হোসেন, আজীবন সদস্য ইকবাল বাহার, মুফতি মাসউদ রিজভী, মিডিয়া উইংসের সদস্য ইশতিয়াক মু. আল-আমিন।

শেয়ার করুন :