করোনা উপসর্গে স্কুলছাত্রীর মৃত্যু

নিউজ ডেস্ক: মানিকগঞ্জে করোনা উপসর্গ নিয়ে সুবর্ণা ইসলাম রোদেলা নামে এক স্কুলছাত্রী মারা গেছে। গতকাল বুধবার সন্ধ্যায় মানিকগঞ্জ থেকে ঢাকার কুর্মিটোলা হাসপাতালে নেওয়ার পথে রোদেলার মৃত্যু হয়।

খোঁজ নিয়ে জানা গেছে, রোদেলা মানিকগঞ্জ জেলা শহরের বেউথা এলাকার বশির উদ্দিন মোল্লার মেয়ে। সে মানিকগঞ্জ এস কে সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী ছিল।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক জোবায়দা খানম জানান, গত ১৫ সেপ্টেম্বর রোদেলা বিদ্যালয়ে এসে ক্লাস করে। এর পর সে আর স্কুলে আসেনি। তিন দিন আগে জ্বর ও শ্বাসকষ্টে আক্রান্ত হলে প্রথমে বাসাতেই চিকিৎসা চলছিল। অবস্থা খারাপ হলে গতকাল তাকে স্থানীয় মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে ঢাকার কুর্মিটোলা বিশেষায়িত হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

সিভিল সার্জন ডা. আনোয়ারুল আমিন আখন্দ জানান, মুন্নু হাসপাতালে মেয়েটির সিটিস্ক্যান করা হয়। এতে তার ফুসফুসের ৩০ ভাগে প্রদাহ দেখা দেয়। ওই হাসপাতালে তার করোনা পরীক্ষা করা হয়নি।

এর আগে চাঁদপুরের কচুয়া উপজেলার ড. মনসুরউদ্দীন মহিলা কলেজের তিনজন শিক্ষার্থী ও গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় ফেরধোরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একজন শিক্ষার্থীর করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে।

শেয়ার করুন :