করোনার টিকা প্রদানে প্রচন্ড রকমের নৈরাজ্য সৃষ্টি হয়েছে

আকাশছোঁয়া ডেস্ক : বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন,  করোনার টিকা প্রদানে ম্যানেজমেন্টের প্রচন্ড রকমের যে নৈরাজ্য সৃষ্টি হয়েছে, সেই নৈরাজ্যের কারণে গোটা জনজীবন বিপন্ন হয়ে পড়েছে। করোনা মোকাবিলায় এই সরকার সম্পূর্ণ ব্যর্থ হয়েছে।

১২ আগস্ট বৃহস্পতিবার জিয়াউর রহমান ও খালেদা জিয়ার ছোট ছেলে প্রয়াত আরাফাত রহমান কোকোর ৫২তম জন্মবার্ষিকী উপলক্ষে বেলা ১১টায় বিএনপি মহাসচিব নেতাকর্মীদের নিয়ে বনানী কবরস্থানে তার কবরে ফাতেহা পাঠ ও শ্রদ্ধা জানান। পরে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। ২০১৫ সালের ২৪ জানুয়ারি ৪৫ বছর বয়সে মালয়েশিয়ায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান কোকো।

এই সময় আমান উল্লাহ আমান, আবদুস সালাম, ফজলুল হক মিলন, সৈয়দ এমরান সালেহ প্রিন্স, চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস, আমিনুল হক, রফিকুল আলম মজনু, সাইফুল আলম নিরব, সুলতান সালাহউদ্দিন টুকু, মোরতাজুল করীম, মামুন হাসান, এস এম জাহাঙ্গীর, মোস্তাফিজুর রহমান, আবদুল কাদের ভুঁইয়া জুয়েল, ফজলুল রহমান খোকনসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মির্জা ফখরুল বলেন, আমরা পত্রপত্রিকায় তা দেখতে পাচ্ছি। আসলে করোনা মোকাবিলায় সরকারের টোটাল ম্যানেজমেন্ট ব্যর্থ হয়েছে। অপরিকল্পিত লকডাউন, অপরিকল্পিত টিকা ব্যবস্থা, অপরিকল্পিত মানুষের জীবনব্যবস্থা সব মিলিয়ে এই সরকারের আর এক মুহূর্ত ক্ষমতায় থাকা উচিত নয়। সরকারের সমালোচনা করে বিএনপি মহাসচিব বলেন, ভয়াবহ ফ্যাসিস্ট সরকার আজকে আমাদের বুকের ওপর চেপে বসেছে।

 

শেয়ার করুন :