কোভিড: তরুণ ফটোগ্রাফার অয়নের মৃত্যু

নিউজ ডেস্ক: সৈয়দ সাফিউল বাশার অয়ন, তরুণ এ ফটোগ্রাফার দেশের বিনোদন মহলে বেশ জনপ্রিয়। তার ক্যামেরার সামনে হালের জনপ্রিয় সব মডেল অভিনয় শিল্পীরাই দাঁড়িয়েছেন। তাদেরসহ বন্ধুমহল ও স্বজনদের কাছে অয়ন ছিলেন সবসবয় হাস্যোজ্জ্বল একজন মানুষ। শো-বিজ পাড়ায়ও তিনি বেশ পরিচিত তিনি। আজ সোমবার মারা গেছেন তিনি।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ১৬ জুলাই রাজধানীর গ্রিন লাইফ হাসপাতালে ভর্তি হন অয়ন। এর আগে গত ৬ এপ্রিল তার করোনা পজিটিভ ধরা পড়ে। গ্রিন লাইফ হাসপাতাল থেকে গত ১৭ জুলাই তাকে রাজধানীর টেকনিকেল এলাকার বিআইএইচএস জেনারেল হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। সেখানেই আজ সোমবার দুপুর ১২.১০ মিনিটে তার মৃত্যু হয়।

এর আগে চিকিৎসকরা জানান, করোনায় অয়নের ফুসফুসে সংক্রমণের কথা জানান। এ ছাড়া কিডনি ড্যামেজ’র শিকার হন। মস্তিষ্কে অক্সিজেন কম পাওয়ার পাশাপাশি এক ধরনের এসিড পুরো শরীরে ছড়িয়ে পড়ার কথা জানান। আজ তার ডায়ালাইসিস শুরু হওয়ার কথা ছিল। তবে সকালের দিকে চিকিৎসকরা অয়নের শারীরিক অবনতির কথা জানান। ব্লাড প্রেশার কম ও পালস না পাওয়ার কথা তার পরিবারকে জানান।

অয়নের ভাই সৈয়দ অনিক এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি আরও জানান, অয়নের মরদেহ দুপুরে মোহাম্মদপুর আদাবরে তাদের বাসায় নিয়ে যাওয়া হয়। পরে রায়েরবাজার কবরস্থানে তাকে দাফন করা হয়।

সর্বশেষ ক্যানভাস ম্যাগাজিনের নিজস্ব চিত্রগ্রাহক হিসেবে কাজ করছিলেন সৈয়দ অয়ন।

শেয়ার করুন :