বসুন্ধরার এমডি সায়েম সোবহানের পর দেশ ছেড়েছেন তার স্ত্রী এবং সন্তানও

আকাশছোঁয়া ডেস্ক : গুলশানে মোসারাত জাহান মুনিয়া’র আত্মহত্যার ঘটনায় প্ররোচনার অভিযোগ আনা মামলার আসামী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরের পর এবার দেশ ছাড়লেন তার স্ত্রী সাবরিনা সোবহান, তাদের দুই সন্তান, ছোট ভাইয়ের স্ত্রী ইয়াশা সোবহান এবং তাদের মেয়ে ও দুই পরিবারের তিনজন গৃহকর্মী।

বিমানবন্দরের একাধিক সূত্রে জানা গেছে, ২৯ এপ্রিল বৃহস্পতিবার রাত ১০টার দিকে দিকে একটি ভাড়া করা বিমানে তারা দুবাইয়ের উদ্দেশ্যে দেশ ছেড়ে চলে গেছেন।

ঢাকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দুবাইয়ের আল মাকতুম আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশ্যে এই ফ্লাইটটি রওনা হয়।

বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) অনুমতি না দিলেও স্পেশাল ব্রাঞ্চ থেকে অনুমতি নিয়ে তারা দেশ ছাড়েন বলে বিভিন্ন সূত্রে জানা গেছে।

উল্লেখ্য বিভিন্ন মাধ্যম থেকে জানা যায়, আদালত থেকে নিষেধাজ্ঞা আসতে পারে এরকম আশাঙ্কা থেকে ২৬ এপ্রিল সোমবার সন্ধ্যা ৭ টা ১০ মিনিটে একটি কার্গো ফ্লাইটে দুবাইয়ের উদ্দেশ্যে দেশ ত্যাগ করেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীর। এরপর তার ছোট ভাইও দেশ ত্যাগ করেন।

 

আদালতের নিষেধাজ্ঞা আসার আগেই দেশের বাইরে চলে গেছেন বসুন্ধরার এমডি সায়েম সোবহান

মুনিয়ার আত্মহত্যার ঘটনায় বসুন্ধরার এমডি সায়েম সোবহানের দেশত্যাগে নিষেধাজ্ঞা দিল আদালত

গুলশানে মুনিয়ার আত্মহত্যার ঘটনায় সামনে এল বসুন্ধরার এমডি সায়েম সোবহানের নাম

 

শেয়ার করুন :