নরসিংদীতে কাপড়ের মার্কেট পুড়ে ছাই

নিউজ ডেস্ক: নরসিংদী শহরের গেঞ্জিপট্টিতে অগ্নিকাণ্ডে একটি লেপের দোকানসহ ১০টি কাপড়ের দোকান পুড়ে গেছে। ৬ ডিসেম্বর বিকেল সাড়ে পাঁচটায় নরসিংদী শহরের গেঞ্জিপট্টিতে অগ্নিকাণ্ডে একটি লেপের দোকানসহ ১০টি কাপড়ের দোকান পুড়ে গেছে।

নরসিংদী শহরের গেঞ্জিপট্টিতে একটি লেপের দোকানসহ ১০টি কাপড়ের দোকানে অগ্নিকাণ্ড ঘটেছে। অগ্নিকাণ্ডের এ ঘটনায় কেউ হতাহত না হলেও লেপের দোকানটি পুড়ে ছাই হয়ে গেছে। আজ বুধবার বিকেল সাড়ে পাঁচটার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিস বলছে, ওই লেপের দোকানটিতে বিকেলের দিকে মশার কয়েল ধরানো হয়েছিল। সাড়ে পাঁচটার দিকে সেই কয়েলের আগুন দোকানটিতে ছড়িয়ে রাখা লেপের তুলায় লেগে যায়। পরে ওই আগুন পুরো দোকানটিতে ছড়িয়ে পড়ে। অল্প সময়ের মধ্যে এই আগুন পার্শ্ববর্তী ১০টি কাপড়ের দোকানে ছড়িয়ে যায়। দ্রুত কাপড়ের দোকানগুলো থেকে অধিকাংশ মালামাল সরিয়ে নেওয়া সম্ভব হলেও লেপের দোকানটি পুড়ে ছাই হয়ে যায়। ঘটনাস্থলে জড়ো হওয়া লোকজন আগুন নেভানোর চেষ্টা করে ব্যর্থ হলে ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়। পরে নরসিংদী ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে দুই ঘণ্টা চেষ্টার পর ওই আগুন নিয়ন্ত্রণে আনে।

নরসিংদী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা মো. শাহিন আলম জানান, লেপের দোকানটিতে ধরানো মশার কয়েল থেকে এই আগুনের সূত্রপাত। ঘটনাস্থলে পৌঁছার পর প্রায় দুই ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে।

শেয়ার করুন :