তিতাসে প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : জাতিসংঘ ঘোষিত সাস্টেইনেবল ডেভেলপমেন্ট গোল (এসডিজি) এর লক্ষ্যমাত্রা গুণগত শিক্ষা (সকলের জন্য অন্তর্ভুক্তিমূলক ও সমতাভিত্তিক গুণগত শিক্ষা নিশ্চিতকরণ এবং জীবনব্যাপী শিক্ষা লাভের সুযোগ সৃষ্টি) অর্জনে তিতাস উপজেলার প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের দিনব্যাপী কর্মশালা তিতাস উপজেলা পরিষদের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে ১৭ ডিসেম্বর বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়।

ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে কর্মশালার উদ্বোধন করেন কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসনের সংসদ সদস্য জনাব সেলিমা আহমাদ মেরি ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন তিতাস উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং উপজেলা শিক্ষা কমিটির সভাপতি পারভেজ হোসেন সরকার। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাম্মৎ রাশেদা আক্তার।

কর্মশালায় আগত বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং অতিথিবৃন্দ।

উপজেলা শিক্ষা অফিসার শরীফ রফিকুল ইসলামের সঞ্চালনায় তিতাস উপজেলা ৯২ টি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক উপস্থিত ছিলেন।

উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব পারভেজ হোসেন সরকার এই কর্মশালায় উপস্থিত হওয়া সকল বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং উপজেলা শিক্ষা অফিস কে ধন্যবাদ জানিয়ে বলেন ‘ তিতাস উপজেলা পরিষদ সকল পরিকল্পনা ও প্রকল্প গ্রহনে সকল বিভাগ ও দপ্তর “জাতিসংঘ ঘোষিত এসডিজি’২০৩০” এর ১৭টি লক্ষ্যমাত্রা ও সূচক সমূহ নির্ধারণপূর্বক বাস্তবায়ন করবে। ‘

 

শেয়ার করুন :