আগামীকাল অপর্ণার বিয়ে

নিউজ ডেস্ক: দীর্ঘ প্রণয়ের পর বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ছোট ও বড়পর্দার অভিনেত্রী অপর্ণা ঘোষ। ইতিমধ্যে বাগদান সেরে ফেলেছেন। আগামীকাল বৃহস্পতিবার বিয়ে।

বর সত্রাজিৎ দত্ত। পেশায় একজন প্রকৌশলী; পড়াশোনা করেছেন জাপানে। তারা দুজনেই বন্দরনগরী চট্টগ্রামের বাসিন্দা।

সোমবার রাতে পারিবারিকভাবে চট্টগ্রামে তাদের বাগদান হয়। এতে তার ঘনিষ্ঠজনদের মধ্যে পরিচালক সাফায়েত মনসুর রানা, অভিনেতা ইরফান সাজ্জাদসহ বেশ কয়েকজন উপস্থিত ছিলেন।

অপর্ণা ও সত্রাজিৎকে ফেসবুকে শুভকামনা জানিয়েছেন বাঁধন, নওশীনরা।

সোমবার রাত ১১টার দিকে ইরফান সাজ্জাদ তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে একটি ছবি পোস্ট করে অপর্ণা ঘোষ ও সত্রাজিৎ দত্তকে শুভকামনা জানান। লেখেন– ‘আলহামদুলিল্লাহ। অবশেষে এটি (বাগদান) সম্পন্ন হলো। শুভকামনা, অপর্ণা ঘোষ ও সত্রাজিৎ দত্ত।’ বৃহস্পতিবার তাদের বিয়ে।

প্রসঙ্গত, ২০০৬ সালে ‘লাক্স চ্যানেল আই সুন্দরী প্রতিযোগিতা’র মাধ্যমে মিডিয়ায় পা রাখেন রাঙামাটির মেয়ে অপর্ণা ঘোষ। এ আসরে সেরা পাঁচে জায়গা পান তিনি।

তার প্রথম অভিনয় ছিল ‘তবুও ভালোবাসি’ নাটকে। এর পর আর পিছু ফিরে তাকাতে হয়নি। টিভি নাটক, মঞ্চ, মডেলিং, চলচ্চিত্র, উপস্থাপনাসহ বিনোদন জগতের প্রায় সব ক্ষেত্রেই তার সরব উপস্থিতি দেখা গেছে গত কয়েক বছরে।

বড়পর্দায়ও অভিনয় করছেন অপর্ণা। তার সিনেমাগুলোর মধ্যে ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’, ‘মেঘমল্লার’, ‘সুতপার ঠিকানা’, ‘ভুবন মাঝি’ বেশ প্রশংসিত হয়েছে। ২০১৩ সালে ‘মৃত্তিকা মায়া’ চলচ্চিত্রের জন্য শ্রেষ্ঠ পার্শ্বচরিত্রে অভিনেত্রীর জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন তিনি।

শেয়ার করুন :