রাজধানীর খিলগাঁওয়ে ৪ শিশুকে ধর্ষণ, আদালতে রিকশাচালকের স্বীকারোক্তি

আকাশছোঁয়া ডেস্ক : রাজধানীর খিলগাঁওয়ে চার শিশুকে ধর্ষণ করেছে এক রিকশাচালক। বৃহস্পতিবার আদালতে সে নিজেই বিষয়টি স্বীকার করেছে। ধর্ষণের শিকার শিশুদের বুধবার ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়।

এর আগে এ ঘটনায় অভিযুক্ত রিকশাচালক সজল মোল্লাকে (৫৫) গ্রেফতার করে খিলগাঁও থানা পুলিশ। নির্যাতিত শিশুদের বয়স আনুমানিক ৬ থেকে ৯ বছরের মধ্যে।

৮ অক্টোবর বৃহস্পতিবার বিকালে খিলগাঁও থানার ওসি ফারুকুল আলম এসব তথ্য জানিয়েছেন।

ওসি জানান, খিলগাঁও থানাধীন উত্তর গোড়ান এলাকায় একটি টিনশেড বাড়িত ওই চার শিশু তাদের পরিবারের সঙ্গে থাকে। তাদের বাসার পাশেই থাকে রিকশাচালক সজল মোল্লা। বেশ কয়েকদিন ধরে তার স্ত্রী বাসায় না থাকায় শিশুদের চকলেটের লোভ দেখিয়ে রুমে ডেকে নিয়ে যেত সজল। সেখানে শিশুদের ধর্ষণ করে আসছিল সে।

পুলিশ জানায়, বুধবার রাতে অভিযান চালিয়ে সজল মোল্লাকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রিকশাচালক শিশুদের ধর্ষণের কথা স্বীকার করেছে। অভিযুক্ত সজলের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা হয়েছে।

ওসিসির সমন্বয়ক ডা. বিলকিস বেগম জানান, বৃহস্পতিবার দুপুরে চার শিশুর ফরেনসিক সম্পন্ন হয়েছে। প্রাথমিকভাবে ধর্ষণের কিছু আলামত পাওয়া গেছে। ফরেনসিক রিপোর্ট পাওয়ার পর বিস্তারিত বলা যাবে।

 

শেয়ার করুন :