ঘরে ঢুকে ১০ বছরের শিশুকে ধর্ষণ, ভগ্নিপতি আটক

আকাশছোঁয়া ডেস্ক : নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরএলাহী ইউনিয়নে এক শিশুকে (১০) ধর্ষণের অভিযোগে ভগ্নিপতি জয়নাল আবেদিনকে (২৫) পুলিশ আটক করেছে। আটককৃত যুবক ওই শিশুর চাচাতো বোনের স্বামী। খবর যুগান্তরের।

সোমবার সকালে উপজেলার চরএলাহী ইউনিয়নের ৬নং ওয়ার্ড বিচ্ছিন্ন এলাকা চরবালুয়া থেকে তাকে আটক করা হয়। আটককৃত জয়নাল আবেদিন ওই গ্রামের সামছুল হকের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ওই শিশুর মা-বাবা রোববার তার অসুস্থ ছোট বোনকে নিয়ে বিচ্ছিন্ন চরবালুয়া এলাকা থেকে নদীর ওপাড় গিয়ে কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। বাবা-মা চলে যাওয়ায় ৮ বছরের ছোটভাইকে নিয়ে বাড়িতে ছিল ওই শিশু। রোববার গভীর রাতে জয়নাল আবেদিন ঘরে ঢুকে ঘুমন্ত অবস্থায় শিশুটির মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণ করে। শিশুটি অসুস্থ হয়ে পড়লে সোমবার ভোরের দিকে বের হয়ে যায় জয়নাল।

স্থানীয় লোকজন শিশুটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে জনতা বাজারের একটি ফার্মেসিতে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ধর্ষক জয়নাল আবেদিনকে আটক করে। ধর্ষিতা ওই শিশুকে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

কোম্পানীগঞ্জ থানার ওসি মো. আরিফুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, সংবাদ পেয়ে অভিযুক্ত জয়নাল আবেদিনকে আটক করা হয়েছে। ধর্ষিতা শিশুটিকে উদ্ধার করে উন্নত চিকিৎসার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

 

শেয়ার করুন :